কক্সবাজার, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

উখিয়ায় ট্রাক-বাস চাপায় সিএনজিচালক নিহত, আহত ৪

কক্সবাজার-টেকনাফ শহীদ এটিএম জাফর আলম সড়কে দুইজন নিহতের একদিন পরই ট্রাক-সিএনজি-ট্যুরিস্ট বাস সংঘর্ষে সিএনজিচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের ধুরুমখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক হলেন, রামুর খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালং নয়াপাড়া গ্রামের সোলতান আহমদ মেম্বারের ছেলে মনিরুল ইসলাম (৩৮)।

তাৎক্ষনিকভাবে আহত ৪ জনের মধ্যে ছৈয়দ কাশেম নামের একজনের নাম পাওয়া গেলে ও বাকিদের নাম পাওয়া যায়নি।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমুখী একটি দ্রুতগামী ট্রাক আচমকা ব্রেক করলে পিছন দিয়ে আসা সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লাগে। এমতাবস্থায় সিএনজির পিছনে আসা আরেকটি ট্যুরিস্ট বাসও সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে সিএনজিতে থাকা যাত্রীদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতালে নেওয়ার পথে সিএনজিচালক মারা যান। মরিচ্যা সিএনজি সমিতির নেতা মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মনিরুল ইসলামের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরী হাইওয়ে পুলিশের দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সামাদ।
তিনি বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে সেখানে যান। আশংকাজনক অবস্থান সবাইকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পথে সিএনজিচালক নিহত হন। এ ঘটনায় দুমড়ে-মুছড়ে গেছে সিএনজিটি। গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: